পিকনিক
- রুদ্র রহমান ২৮-০৪-২০২৪

আট বছর পেরিয়ে,
কাল আগমন ঘটবে
সেই দিনলিপির ।
যার আশায়
চোখে ঘুম নেই,
দেহে বল নেই
শুরু হতে যাচ্ছে এক নতুনত্ব ।

পিকনিক গমনে কাল আসিবে
হরিৎপ্রভা, লেগেছে মনে তড়িৎ
তড়িৎ গন্ধ।

বিদ্যুৎ স্টেশন এ পা
পড়িবে এই পুরুষের ।

এই দিন গুলো জীবনে আসে
খুব কম। তাই, কালের আবর্তে
ফিরে এসেছে দম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।